বরিশাল বিভাগের সংবাদ

ভোলায় তারেক রহমানের জন্মদিন পালন

এইচ আর সুমন, ভোলা : বাংলাদেশ জাতীয়তবাদী দল (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে ভোলা জেলা স্বেচ্ছাসেবকদল আয়োজিত আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করেছে। গত সোমবার২৩ নভেম্বর রাত ৮ টায় দরগাও রোড ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের কার্যালয় ৫৬ পাউন্ডড কেক কেটে তার জন্মদিন পালন করে। 
ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সাবেক ছাত্রনেতা জামিল হোসেন ওয়াদুদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক ,সদর উপজেলা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা খন্দকার আল আমিন, সিনিয়র সহ-সভাপতি আকবর হোসেন সাংগঠনিক সম্পাদক আকবর আকন, সহ-সভাপতি আবু ইউসুফ আক্তার হোসেন,হাফিজুর রহমান তসলিম, জাকির হোসেন মনির, জেলা স্বেচ্ছাসেবক দলের মহিলা বিষয়ক সম্পাদক লুবনা রহমান, সহ-সম্পাদক কাজল রেখা সহ স্বেচ্ছাসেবক দলের সকল শাখা প্রশাখা ও বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-শাস্ত কামনা করে দোয়া-মোনাজাত করেন স্বেচ্ছাসেবকদলের নেতা-কর্মীরা।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button