প্রধান সংবাদবরিশাল জেলার সংবাদ

বরিশাল ব্লাড ডোনারস ক্লাবের মাক্স বিতরণ

স্টাফ রিপোর্টার : করোনা সংক্রামন প্রতরিোধে নগরীতে দিনভর মাস্ক বিহীনদের মাঝে মাস্ক বতিরন করেছে বরশিাল ব্লাড ডোনারস ক্লাব (ববিডিসি) নামে স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। রবিবার সকাল থেকে দিনভর মাস্ক বিতরনের সময় তারা সংশ্লিস্টদের মাঝে করোনা সচতেনতামূলক ক্যাম্পইেন করেন।

বিবিডিসি’র স্বেচ্ছাসেবীরা নগরীর সদর রোড, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড ও মডেকিলে চত্ত্বর সহ বভিন্নি জনবহুল এলাকায় দোকানী, পথচারী, যানবাহন চালক ও যাত্রী সহ মোট প্রায় দড়ে হাজার মানুষরে মাঝে মাস্ক বতিরন করেন।

মাস্করে সঠকি ব্যাবহার এবং করোনা ভাইরাস সংক্রমণরে ঝূঁকি এড়াতে সংশ্লিস্টদের সচতেন করনে তারা। এদিকে ‘নো মাস্ক নো সার্ভিস’ জানার পরও মডেকিলে কলেজ হাসপাতাল চত্ত্বরে বহু রোগীর স্বজনদের মাস্ক বহিীন অবস্থায় দেখে ববিডিসিরি তরুন স্বচ্ছোসবেকরা তাদরে হাতে মাস্ক তুলে দয়ে এবং মাস্ক ছাড়া মডেকিলেে প্রবশে না করার জন্য সচতেন কর।

মাস্ক বতিরন এবং সচতেনতা মূলক ক্যাম্পইেনরে পাশাপাশি তারা যুব সমাজকে রক্তদানে উৎসাহ প্রদান করেন। এসময় বিবিডিসি’র সভাপতি আওলাদ খান, সাধারণ সম্পাদক আলিমুর রহমান, সহকারী জনসংযোগ সম্পাদক বাঁধন বসু, মানববন্ধন উন্নয়ন সম্পাদক ইমরান ইয়াসিন সহ কার্যনির্বাহী সদস্যবৃন্দ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button