বরিশাল জেলার সংবাদরাজনীতির সংবাদ

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিন্নাহর মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক : ছাত্রলীগ বরিশাল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ’র মা নূর জাহান বেগম ইন্তেকাল করেছেন। রোববার নগরীর মিডটাউন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মাগরিব বাদ নগরীর নব আদর্শ প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা নামাজ সম্পন্ন হয়েছে। জানাজা নামাজে সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মহানগর আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন, কাউন্সিলর মীর জাহিদুল কবির, বিএনপি নেতা এ্যাড. আলী হায়দার বাবুলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। পরে মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন:

পানিসম্পদ প্রতিমন্ত্রী : গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল সদর-৫ আসনের সংসদ সদস্য কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম – এমপি। এক শোক বার্তায়
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন প্রতিমন্ত্রী।
সিটি কর্পোরেশনের মেয়র : গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্। তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মাহমুদুল হক খান মামুন : গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন। এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন খান মামুন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button