রাজনীতির সংবাদ

নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার : শিক্ষা-শান্তি-প্রগতি এই স্লোগানকে সামনে রেখে বরিশাল জেলা ও মহানগরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগের সদস্যরা নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন।

আজ সোমবার সকাল ১০টায় নগরীর শহীদ সোহেল চত্বরে জেলা ও মহানগর আওয়ামীলীগ দলীয় কার্যলয়ের জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে ফুল দিয়ে শ্রদ্ধানিবেদন করেন জেলা ও মহানগর ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ গঠন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক, জেলা সহ-সভাপতি আতিকুল্লাহ মুনিম, সাজ্জাদ পারভেজ, জেলা সাংগঠনিক সম্পাদক মু. রাজিব প্রমুখ।

এছাড়া বিকালে একইস্থানে জেলা ও মহানগর ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়-মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপরদিকে ৪ই জানুয়ারি রাতের প্রথম প্রহর (১২.১ মিনেটে) শহীদ সোহেল চত্বরে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (সাবেক) সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুস, ও বিসিসি প্যানেল মেয়র সাবেক ল কলেজের ভিপি অ্যাড. রফিকুল ইসলাম খোকন প্রমুখ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button