রাজনীতির সংবাদ

বানারীপাড়া নৌকার পক্ষে গণসংযোগ 

সুজন মোল্লা, বানারীপাড়া : প্রথম থেকে শেষ পর্যায়ে এসে পুরোধমে জমে উঠেছে বরিশালের বানারীপাড়া পৌরসভার নির্বাচন। এখানে প্রথম থেকেই নৌকার পালে হাওয়া লেগেছে। তার ওপরে বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী এবং কার্যনির্বাহী সদস্য আনিচুর রহমান এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট তালুকদার মো. ইউনুস ও আইন বিষয়ক সম্পাদক নৌকার প্রার্থী এডভোকেট সুভাষ চন্দ্র শীল নৌকার পক্ষে গণসংযোগ করলে নৌকার পালে হাওয়া আরও জোরদার হয়।
পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম ও কেন্দ্রীয় এবং জেলার নেতারা স্থানীয় নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করেন। এ সসময় সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন বলেন আওয়ামী লীগ থেকে বের হয়ে কেউ কোনদিন রাজনৈতিকভাবে সফলতা পায়নি। তাই ১৪ তারিখ নৌকায় ভোট দিবেন উন্নয়নে এগিয়ে যাবে বানারীপাড়া। সুজিত রায় নন্দী বলেন নৌকায় কি দেয়নি, সবচেয়ে বড় কথা আপনাদের একজন নির্মোহ ও সৎ প্রার্থী দিয়েছেন।
বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাইয়াজুল হক রাজু, বরিশাল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ এডভোকেট মাওলাদ হোসেন সানা, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, ভাইস চেয়ারম্যান যুবনেতা নুরুল হুদা, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সম্পাদক আক্তার হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা সুখেন্দু শেখর বৈদ্ধ, যুবলীগ নেতা মুনতাকিম লস্কর কায়েস, সুমম রায় সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লা,সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন ও অপূর্ব দত্ত অপু, সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ প্রমুখ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button