বরিশাল জেলার সংবাদ

স্কুলছাত্রকে কুপিয়ে জখম, আটক ২

নিজস্ব প্রতিবেদক : বরিশালের গৌরনদী উপজেলার সুন্দরদী এলাকায় এক স্কুলছাত্রকে কুপিয়ে জখম করার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার সুন্দরদী এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র রাসিক হাওলাদার তার এক মেয়ে সহপাঠীকে নিয়ে গত বৃহস্পতিবার সকালে সুন্দরদী এলাকায় তার নানা বাড়ি বেড়াতে যায়। মেয়ে সহপাঠীকে সঙ্গে নিয়ে বেড়াতে যাওয়ার ঘটনায় পাশের বাসার রফিক সরদার তার সাথে বাদানুবাদের একপর্যায়ে অন্যান্য সহযোগীদের নিয়ে রাসিককে কুপিয়ে জখম করে। এতে তার বাম হাতের রগ, হাড় ও চারটি আঙুলের আশিংক কেটে যায়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে বরিশাল শেবাচিম হাসপাতাল এবং পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ওই ছাত্রের মামা আকবর হাওলাদার বাদী হয়ে তিন জনের নাম উল্লেখসহ চারজনকে আসামি করে শুক্রবার সকালে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামির মা রানু বেগম ও শাখাওয়াত হোসেন কামরুল নামে দুইজনকে আটক করে। 

গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, শুক্রবার দুপুরে আটককৃতদের বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button