বরিশাল জেলার সংবাদ

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

আহসান হাবিব : বরিশালে একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের শ্রদ্ধা নিবেদন করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

শনিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার। পরে পর্যায়ক্রমে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রো পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, মহানগর আওয়ামী লীগ, পুলিশ সুপার মো. মারুফ হোসেন ভাষা শহীদদের প্রতি ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।

এ ছাড়া আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন, অন্যান্য রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, অন্যান্য প্রতিষ্ঠান এবং ব্যক্তি পর্যায়ে ঢল নামে শহীদ মিনারে।

রবিবার সকাল থেকেও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, অন্যান্য প্রতিষ্ঠান এবং ব্যক্তি পর্যায়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। সকাল সাড়ে ১০টায় ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে মহানগর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। একুশের অনুষ্ঠানমালার নিরাপত্তায় কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান এবং ব্যক্তি পর্যায়ে নানা আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং শহীদ দিবস পালন করে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button