বরিশাল বিভাগের সংবাদ

কুয়াকাটা পৌর ছাত্রলীগের সম্পাদকের সাংবাদিক সম্মেলন

জান্নাত আরা মিলি, কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পর্যটন নগরী কুয়াকাটার পৌর ছাত্রলীগর সাধারণ সম্পাদক মোঃ তাইফুর রহমান হাসানের বিরুেদ্ধ একটি মহল অপপ্রচার চালাচ্ছে বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়েছে।

২৭ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ টায় কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ক্ষুন করার জন্য একটি মহল সক্রিয় বলে ছাত্রলীগ সম্পাদক মোঃ তাইফুর রহমান হাসান দাবী করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পরে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান বলেন, ছাত্রলীগ সম্পাদকের ছবি কম্পিউটার এডিট কর কয়েকজন নারীর সাথে ছবি জুড়ে অন্তরঙ্গ ভাবে তৈরি করে বেশ কয়েকটি ফেক আইডি ব্যবহার করে ফেসবুকে ছড়িয়ে দেন একটি কুচক্রী মহল।

বিষয়টি নিয়ে কোন নারী কিংবা তাদের পরিবার থেকে অভিযোগ করা না হলেও এটি ছাত্রলীগের সুনাম ক্ষুণ করার একটি অপপ্রয়াস, যা তথ্য প্রযুক্তি আইনর অপরাধ বলে দাবী তার। তাই এ বিষয় তথ্য প্রযুক্তি আইনে মহিপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে হাসান আরও বলেন, কুয়াকাটার নবনির্বাচিত দলছুট পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার আমাকে গালমন্দ করে এমন একটি অডিও ফেসবুক ভাইরাল হওয়ায় সেটি ধামাচাপা দিতে এই অপপ্রচার চালানো হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি মজিবুর রহমান ও মহিপুর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মাসুদ রানা,স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী সহ কুয়াকাটায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button