বরিশাল জেলার সংবাদ

পশুর হাটে সিসি ক্যামেরা স্থাপন

স্টাফ রিপোর্টার : বরিশাল নগরীর কোরবানীর পশুর হাটগুলো গতকাল বৃহস্পতিবার পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান। এসময় তিনি স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট দুরত্বের খুঁটিতে পশুবেঁধে কোরবানীর পশুর হাট পরিচালনার জন্য নানান পরামর্শ প্রদান করেন। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, ক্রেতা-বিক্রেতা উভয়কেই স্বাস্থ্যবিধি পালন করতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে এবং পশুর হাটে অবশ্যই হাত ধোয়ার ব্যবস্থা থাকতে হবে। পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান, প্রতিটি হাটে পুলিশ বক্স, সিসি ক্যামেরা নিশ্চিতকরাসহ মাইকিং এর ব্যবস্থা করে সামাজিক দুরত্ব নিশ্চিত করার পাশাপাশি প্রচারনার ব্যবস্থা করার জন্য গুরুত্বারোপ করেন ও গরুর হাটে থাকা নারী উদ্যোক্তাকে উৎসাহ প্রদান করেন।
এসময় তিনি গরুর হাটে কোন প্রকার চাঁদাবাজী না থাকে সে বিষয়ে কঠোর হুঁশিয়ারী দেন। কোন ক্রেতা বা বিক্রেতা হাটে এসে কোন প্রকার প্রতারণা বা সমস্যার সম্মুখীন হলে উর্ধ্বতন কর্তৃপক্ষকে সরাসরি জানাতে অনুরোধ জানান তিনি।
দুপুরে কাউনিয়া বটতলা গরুর হাট সহ পাশর্^বর্তী হাটগুলো পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মো. জাকারিয়া রহমান, কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মো. আব্দুল হালিম, ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার উত্তর এ এফ এম ফয়েজুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
প্রসঙ্গত, নগরীর হাটগুলো সহ আইন-শৃংখলা রক্ষায় পুলিশের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতনরা মাঠ পর্যায়ে থেকে কার্যক্রম পরিচালনা করছেন। এতে করে নগরীতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা লক্ষ্য করা গেছে। ###

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button