প্রধান সংবাদ

কীর্তনখোলায় পড়ে এক ব্যক্তি নিঁখোজ

স্টাফ রিপোর্টার : খেয়া নৌকায় কীর্তণখোলা নদী পার হতে গিয়ে নদীতে পড়ে ফয়েজ মাহমুদ নামক এক ব্যক্তি নিঁখোজ হয়েছেন। বুধবার সকাল ১০ টায় কীর্তণখোলার নৌবন্দর এলাকায় মাঝ নদীতে তিনি পড়ে যান। খেয়া নৌকায় বরিশাল নগরী থেকে কীর্তণখোলার পূর্ব তীর চরকাউয়া যাচ্ছিলেন তিনি। ফয়েজ মাহমুদ ভোলার চরফ্যাসন উপজেলার সুলতান মাহমুদের ছেলে।
বরিশাল নৌ পুলিশের পরিদর্শক আল মামুন বুধবার বেলা আড়াইটায় জানান, ফয়েজ মাহমুদ নদীতে পড়ে নিঁখোজ হওয়ার পর ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার অভিযান শুরু করেছিল। নদীতে প্রচন্ড ¯্রােত থাকায় বেলা আড়াইটায় উদ্ধার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেছে ফায়ার সার্ভিস।
পরিদর্শক আল মামুন আরও জানান, যাত্রীবাহি খেয়া নৌকায় বরিশাল নগরী থেকে কীর্তণখোলার পূর্ব তীর চরকাউয়ায় যাচ্ছিলেন ফয়েজ মাহমুদ। নৌকাটি নদীর মাঝ বরাবর পৌছলে তিনি অসুস্থ হয়ে নদীতে পড়ে যান। এসময় অন্য যাত্রীরা তাকে ধরার চেষ্টা করেছিলো। তারা ফয়েজ মাহমুদের হাত ব্যগটি ধরে রাখতে পেরেছেন। পরে ওই ব্যাগে থাকা কাগজপত্রের সঙ্গে চিকিৎসকের প্রেসক্রিপশন পাওয়া গেছে। সেখান থেকে জানা গেছে- তিনি হার্ট এবং ডায়াবেটিসের রোগী ছিলেন। ধারনা করা হচ্ছে, এসব কারনে তিনি নৌকায় অসুস্থ হয়ে নিজের ভারসম্য রাখতে না পেরে নদীতে পড়ে যান। ব্যাগে থাকা কাগজপত্রের মাধ্যমে তার নাম-পরিচয় নিশ্চিত হওয়া গেছে। ###

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button