রাজনীতির সংবাদ

ভোলায় জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

এইচ আর সুমন, ভোলা : ভোলায় জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে রবিবার সকালে শহরের জেলা বিএনপির দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং জাতীয় ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

পরে বিকালে দিনটি উপলক্ষে ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে কুরআন খানি ও দোয়া মাহফিলের আয়োজন করে। ভোলা বড় মসজিদে মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনায় কুরআনখানি ও দোয়া মাহফিল পরিচালনা করেন বড় মসজিদের খতিব মাওলানা মোঃ নুরে আলম।

দোয়া মাহফিলে মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফিরাত কামনা ও তার পরিবারবর্গের সুস্থতা কামনার পাশাপাশি আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা এবং সারাদেশের যারা করোনাভাইরাস প্রাদুর্ভাবে ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ টুম্যান, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা সদর উপজেলা বিএনপি সদস্য সচিব হেলাল উদ্দিন, ভোলা জেলা কৃষকদলের সভাপতি আবদুর রহমান সেন্টু,ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ, সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন,সাংগঠনিক সম্পাদক আকবর আকন সহ ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button