বরিশাল বিভাগের সংবাদ

কলাপাড়ায় কোভিড ১৯ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা

জান্নাত আরা মিলি, কলাপাড়া : কলাপাড়ায় থানার উদ্যোগে কোভিড ১৯ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা সমাবেশ ও রেলী অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টায় পটুয়াখালী জেলা পুলিশের উৃদ্দ্যেগে কলাপাড়া থানা থেকে রেলী শুরু হয়ে স্বাস্থ্যবিধি মেনে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলাপাড়া পুরাতন বাসস্টান্ডে গিয়ে সমাবেশের মধ্যে দিয়ে শেষ করা হয়।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ আলী, কলাপাড়া পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র হুমায়ুন কবির, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, রিপোর্টার্স ক্লাবের সহ-সাধারণ সম্পাদক রাসেল মোল্লা, পৌর কাউন্সিল তারেকুজ্জামান তারেক, মহিলা কাউন্সিল রোজিনা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদার প্রমুখ। সভা পরিচালনা করেন কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান।

এদিকে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামানের উদ্যোগে আলোচনাসভা ও মহিপুর, কুয়াকাটায় সাধারন মানুষদের মাক্স পড়িয়ে দেন।

এসময় বক্তরা বলেন, করোনা মহামারির প্রাদুর্ভাব আবারও বৃদ্ধি পাচ্ছে। এক্ষেত্রে সচেতনতার বিকল্প নেই। সামাজিক দূরত্ব ও মাক্স পরিধান করে সকলকে চলাফেরা করার অনুরোধ জানান। এছাড়া কোভিড ১৯ বিষয়ে সচেতনতামূলক লিফ লেট ও মাস্ক বিতরণ করা হয়।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button