বরিশাল জেলার সংবাদরাজনীতির সংবাদ

বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতা সুব্রত কুন্ডুর গণসংযোগ

সুজন মোল্লা,বানারীপাড়া : এখনও দিনক্ষণ চুড়ান্ত হয়নি বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনের। তবুও প্রতিদিন’ই কোন না কোন প্রার্থী ছুটে চলছেন ভোটারদের কাছে। কুশলাদি বিনিময় করছেন ছোট ও বড় সকলের সাথে।

বানারীপাড়া পৌর আওয়ামী লীগের ও বন্দর বাজার পরিচালনা কমিটির সভাপতি সুব্রত লাল কুন্ডু মঙ্গলবার ( ১৫ ডিসেম্বর) বিকেলে তার জন্মস্থান পৌর শহরের ১নং ওয়ার্ড থেকে গণসংযোগ শুরু করে কয়েকটি ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেণ। এ সময় তিনি ভোটার ও সাধারণ নাগরিকদের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেণ।

সুব্রত লাল কুন্ডু স্বাধীনতা ও স¦াধীন মানচিত্র অর্জনের প্রতীক নৌকার মাঝি হতেই দিনরাত একাকার করে মানুষের দুয়ারে দুয়ারে ছুটছেন। ছাত্র জীবন থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত আওয়ামী লীগের পতাকা সমুন্নত রাখতে রাজপথে রয়েছেন এই নেতা। স্থানীয় সূত্র জানাগেছে ১৯৮৫ সালে যখন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তখন বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই নেতা।

যেদিন তার বাসর রাত সেদিন গভীর রাতে পুলিশ হানা দেয় তাদের বাড়িতে। ওই সময়ে পালিয়ে যান তিনি। কয়েকদিন পরে পরিস্থিতি শান্ত হলে বাড়িতে ফিরে আসেন। আওয়ামী লীগ করার দায়ে হামলা, মামলা ও নির্যাতনেরও শিকার হতে হয়েছে। কেবল তিনিই নন তার পরিবারের অন্য সদস্যরাও একই ধরণের নির্যাতন সহ্য করতে হয়েছে।

মঙ্গলবারের গণসংযোগে সুব্রত লাল কুন্ডুর সাথে ছিলেন মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান, বানারীপাড়া বন্দর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আশরাফী (মনির মৃধা), ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক কাউন্সিলর তপন কুন্ডু, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লক্ষি নারায়ন দেবনাথ, মুক্তিযোদ্ধা সালাউদ্দিন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বাবুল খান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগরে যুগ্ম-সম্পাদক মো. মিন্টু হাওলাদার, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সনেট প্রমূখ।

এছাড়াও পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডের সকল শেণী পেশার মানুষ গণসংযোগে অংশ গ্রহন করেণ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button