প্রধান সংবাদ

অবিরাম বৃষ্টিতে বিপর্যস্ত বরিশালের জনজীবন

স্টাফ রিপোর্টার : লঘুচাপের প্রভাবে অবিরাম বৃষ্টি হচ্ছে বরিশালে। বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত বিগত ২৪ ঘন্টায় ৬৪ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে স্থানীয় আবহওয়া অফিস। আগামী ২ দিন আরও বৃষ্টি সহ হালকা ও মাঝারী দমকা এবং ঝড়ো বাতাস বয়ে যেতে পারে বলে পূর্বাভাস দিয়েছে স্থানীয় আবহাওয়া অফিস।

বরিশাল আবহাওয়া অফিস জানিয়েছে, বঙ্গোপসাগরে সুস্পস্ট লঘুচাপের প্রভাবে গত বুধবার মধ্য রাত থেকে হালকা ও মাঝারী বৃষ্টি শুরু হয়। রাতভর চলে অবিরাম বৃষ্টি। বৃহস্পতি সকাল থেকেও বিরামহীন বৃষ্টি হয় বরিশালে। অবিরাম বৃষ্টিতে বরিশালের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না সাধারন মানুষ। বিশেষ করে বেকায়দায় পড়েছেন শ্রমজীবী মানুষ।

অব্যাহত বৃস্টিতে নগরীর বিভিন্ন সড়কে সাময়িক জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। আবহাওয়া অফিস সূত্র জানায়, লঘুচাপের কারনে বরিশাল নদী বন্দরে ২ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবং পায়রা চট্টগ্রাম, কক্সবাজার ও মংলা সমূদ্র বন্দরসমূহকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

লঘুচাপের কারনে আরও আগামী ২ দিন আরও বৃষ্টি সহ হালকা ও মাঝারী দমকা এবং ঝড়ো বাতাস বয়ে যেতে পারে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button