বরিশাল বিভাগের সংবাদ

ধষর্নকারীদের শাস্তির দাবীতে কলাপাড়ায় আলোক মিছিল

এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া : ধষর্নকারীদের শাস্তির দাবীতে পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগের নেতাকর্মীরা পৌর শহরের কেন্দ্রীয় শহীদমিনার চত্বরে আলোক প্রজ্জ্বলন করেছে। বুধবার রাতে উপজেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগ এ কর্মসূচীর আয়োজন করেন। এর আগে ধষর্নকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে পৌর শহরে একটি বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতা কর্মীরা।
এ সময় উপজেলা ছাত্রলীগ সভাপতি নাজমুল হক, সধারণ সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদার, কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান হিরন, সাধারন সম্পাদক হাসানুজ্জামান অমি গাজীসহ ছাত্রলীগসহ নেতাকর্মীরা অংশগ্রহন করেন।
কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ শাখা ছাত্র লীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী বলেন, নোয়াখালীর নারী নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষণ-নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের দ্রæত গ্রেফতার ও বিচার এবং নারীদের প্রতি সহিংসতায় স্থায়ী অবসানের দাবিতে ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর নির্দেশক্রমে আমরা আলোক প্রজ্জ্বলন’ কর্মসূচি পালন করেছি। আমরা ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি। ধর্ষকদের কোন দল নেই। ওরা ধর্ষক। বাংলাদেশ ছাত্রলীগ কখনো অন্যায়কে প্রশ্রয় দেয়নি ও ভবিষ্যতেও দেবেনা।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button