রাজনীতির সংবাদ

মহানগর যুবদল সাধারণ সম্পাদকসহ ৬ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক : বরিশাল মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুনসহ সম্পাদকীয় পদের ৬ নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার রাতে যুবদল কেন্দ্রীয় কমিটির প্যাডে দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ইতিমধ্যে এই আদেশ কার্যকর করেছেন বলে উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংগঠনের শৃঙ্খলাবিরোধী কার্যকলাপের সাথে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বরিশাল মহানগর যুবদল সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাহাত, দুই সহ-সাধারণ সম্পাদক যথাক্রমে সহদেব শর্মা ও আল আমিন, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম ঝুনু এবং প্রচার সম্পাদক বশির আহম্মেদকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।
গত শুক্রবার রাতে বরিশাল নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে মহানগর যুবদলের এক প্রস্তুতি সভায় সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন ও যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম জাহান গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। এ সময় বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়। এ নিয়ে যুবদল নেতাকর্মীদের মাঝে অসন্তোষ সৃষ্টি হয়। এই অবস্থায় ৬ নেতাকে বহিষ্কার করল কেন্দ্রীয় কমিটি।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button