রাজনীতির সংবাদ

নানা কর্মসূচির মধ্যদিয়ে বরিশালে ৭ মার্চ পালিত

আহসান হাবিব : নানা কর্মসূচির মধ্যদিয়ে বরিশাল নগরীসহ জেলাজুড়ে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বিন¤্র চিত্তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়েছে। রবিবার সকালে নগরীর সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচির শুভ সূচনা করা হয়।

সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা ও মহানগর আওয়ামী লীগ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। বরিশাল জেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মো. মইদুল ইসলাম সহ সদস্য ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সকাল ১০টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান এবং জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

এছাড়াও দিবসটি উপলক্ষে নগরীর ওয়ার্ডগুলোতে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা এবং বিকেলে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। একইভাবে জেলার প্রতিটি উপজেলায় আওয়ামী
দিবসটি উপলক্ষ্যে বিকেলে বরিশালের শেখ হাসিনা সেনা নিবাসেও আয়োজন করা হয়েছে নানা অনুষ্ঠানের।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button