বরিশাল জেলার সংবাদ

বৌভাত অনুষ্ঠানে মাংস কম দেয়ায় একজন খুন

রোকন মিয়া, বাবুগঞ্জ : বরিশালের বাবুগঞ্জে বিয়ের বৌভাত অনুষ্ঠানে খাবারে মাংস কম দেয়াকে কেন্দ্র করে একজনকে খুনের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার বিকেলে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের দক্ষিণ রফিয়াদি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আজহার মীর (৬৫) ঐ এলাকার মৃত মৌজে আলী মীরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সাথে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরী এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুইদিন পূর্বে রুনা বেগম বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি নেয়া হয় এবং গতকাল মঙ্গলবার বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। কনে বাড়ি থেকে ৪৮ জন স্বজন সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেয়াকে কেন্দ্র করে কনে পক্ষের সাথে বর পক্ষের স্বজনদের প্রথমে তর্ক হয়। এরপর দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে কনে পক্ষের মারধরে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয়।

চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সবুজ খান বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা কনের বাবা আবুল কালাম হাওলাদার সহ ঐ পক্ষের ১০ জনকে ঘটনাস্থল থেকে আটকে রাখেন।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ বিন আলম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। ###

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button