বরিশাল জেলার সংবাদ

বরিশাল বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় একজন করোনা আক্রান্ত এবং দুজন উপসর্গধারী রোগীর মৃত্যু হয়েছে। এই সময়ে বিভাগে নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনায় আক্রান্ত রোগীর মোট সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৫৭। আজ বুধবার বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালকের কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় এই হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসোলেশন ইউনিটে করোনা পজিটিভ হয়ে একজন এবং উপসর্গ নিয়ে দুজন মৃত্যুবরণ করেন।

এ নিয়ে বরিশাল বিভাগে করোনা পজিটিভ হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২৯০। এর মধ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা গেছেন ১৯৮ জন। আর উপসর্গ নিয়ে এই হাসপাতালে মারা গেছেন ৪৯১ জন। এ নিয়ে বরিশাল বিভাগে করোনা পজিটিভ হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২৯০।

বিভাগীয় স্বাস্থ্য বিভাগের পরিচালক বাসুদেব কুমার দাস জানান, নতুন শনাক্ত ৪৭ জনের মধ্যে বরিশাল জেলায় রয়েছেন ১৭ জন, পটুয়াখালীতে ৫ জন, ভোলায় ৫ জন, পিরোজপুরে ১৩ জন এবং ঝালকাঠিতে ৭ জন রয়েছেন। এ নিয়ে বিভাগে এ পর্যন্ত মোট শনাক্ত ব্যক্তিদের মধ্যে বরিশাল জেলায় রয়েছেন ৭ হাজার ২১৮ জন, পটুয়াখালী জেলায় ২ হাজার ৩৫০ জন, ভোলায় ১ হাজার ৯৮৪ জন, পিরোজপুরে ১ হাজার ৭৯০ জন, ঝালকাঠিতে ১ হাজার ৪০২ জন এবং বরগুনায় ১ হাজার ৩১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button