প্রধান সংবাদ

রুম্মান হত্যাকারীদের বিচার দাবীতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠীর নলছিটি উপজেলার দপদপিয়া এলাকায় আনিসুর রহমান রুম্মান বিশ্বাস হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ এবং অভিযুক্তদের কুশপুত্তলিকা দাহ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। বৃহস্পতিবার বেলা ১১টায় মহাসড়কের দপদপিয়া জিরো পয়েন্ট এলাকা অবরোধ করে ঘন্টাব্যাপী বিক্ষোভ সমাবেশ করেন তারা। এ সময় আসামীদের কুশপুত্তলিকা দাহ করেন তারা।

মহাসড়কে অবরোধ সৃস্টি করায় সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার প্রবাস দে ঘটনাস্থলে গিয়ে রুম্মান হত্যাকারীদের দৃস্টান্তমূলক বিচারের আশ^াস দিলে বেলা ১২টার দিকে অবরোধ তুলে নেয় তারা। দপদপিয়া ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ড সদস্য আবুল বাসার সিকদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন স্থানীয় ফরহাদ সিকদার ও সোহাগ হাওলাদার সহ অন্যান্যরা।

সমাবেশে বক্তারা আনিসুর রহমান রুম্মান বিশ্বাসের হত্যাকারীদের কঠোর বিচার দাবি করেন। গত রবিবার (৩ জানুয়ারী) সন্ধ্যার পর দপদপিয়া ইউনিয়নের বিশ্বাস বাড়ি এলাকায় জমি বিক্রির কমিশন ভাগাভাগি নিয়ে বিরোধের জের ধরে নিজ বাড়িতে রুম্মানকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই মিঠু বিশ^াস বাদী হয়ে ২২জনকে আসামী করে পরদিন সোমবার নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ###

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button