প্রধান সংবাদ

আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : বরিশালে একটি আবাসিক হোটেল থেকে মিরন হালদার নামে ২৮ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি তার পাশে চেতনানাশক ইনজেকশন পাওয়া গেছে। রবিবার বিকাল সোয়া ৪ টায় নগরীর সদর রোডের হোটেল এরিনার ষষ্ঠ তলার ৬০৮ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত মিরন বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভাতশালা গ্রামের বরুন হালদারের ছেলে এবং বাকেরগঞ্জের একটি কমিউনিটি ক্লিনিকে মেডিকেল এসিস্ট্যান্ট হিসেবে কাজ করতো সে।

জানা গেছে, শনিবার সন্ধ্যা ৭ টায় মিরন এই হোটেলে ওঠে। এরপর রবিবার ১২টা পর্যন্ত কোনো খবর না পেয়ে ডাকাডাকি করেও কোনো সারা পাওয়া না গেলে হোটেল কর্তপক্ষ থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মাস্টার চাবি দিয়ে কক্ষ খুলে বিছানায় মিরনের মৃতদেহ দেখতে পায়। এসময় তার হাতে ক্যানুলা পরা ছিলো এবং তার বিছানা ও ব্যাগের মধ্যে থেকে চেতনানাশক ইনজেকশন ও সিরিঞ্জ পাওয়া যায়।

মিরন হালদারের ভগ্নিপতি অভিজিৎ হালদার বলেন, নেশাগ্রস্থ ছিলো না মিরন। এছাড়া পরিবারের সাথেও কোনো দ্বন্দ ছিলো না। কেন এবং কিভাবে মৃত্যু হলো বুঝতে পারছি না।

বরিশাল কোতোয়ালী মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম জানান, মৃত্যুর আসল কারণ ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব নয়। তার হাতে ক্যানুলা পরা ছিলো। সেখান থেকে ব্লেডিং হয়েছে। বিছানায় চেতনানাশক ইনজেকশন ও সিরিঞ্জ পাওয়া গেছে। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button