বরিশাল বিভাগের সংবাদ

বোরহানউদ্দিনে গণধর্ষণের ঘটনায় আটক ২

বোরহানউদ্দিন প্রতিনিধি : ভোলা বোরহানউদ্দিনে দেউলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের (২০) বছরের স্বামী পরিত্যক্তা এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নির্জন বাগানে নিয়ে গনধর্ষণ করেছে প্রেমিকও তার বন্ধুরা। এরকম অভিযোগ এনে ওই ভুক্তভোগী নারী ২২ এপ্রিল, বৃহস্পতিবার বোরহানউদ্দিন থানায় একটি মামলা করেন। যাহার নং ১৫।

ওই ঘটনার সাথে জড়িত মামলার ২ নং আসামি দেউলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আব্দুল ফকিরের ছেলে রাকিব (২৫) ও ৪ নং আসামি বাবুল কাচারির ছেলে মিজান (২৩) কে গোপন সংবাদে বৃহস্পতিবার রাতেই আটক করেন মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) বশির আলম।

মামলার সুত্রে জানা যায়, দেউলা ৩ নং ওয়ার্ডের ওই নারির সাথে মামলার ১নং আসামি দেউলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আব্দুর রশিদের ছেলে মিরাজ (২৫) এর সাথে দীর্ঘ ৬ মাস যাবত মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর সেই সুত্রধরে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৯ এপ্রিল সোমবার রাতে দেউলা ৩ নং ওয়ার্ডের তাজল বিশ্বাসের সুপারির বাগানে প্রথমে ধর্ষণ করে ১ নং আসামি মিরাজ। পরে মামলার ১ নং আসামি মিরাজের বন্ধু রাকিব, মিজানসহ অন্য আসামিরা ভিক্টিমকে গণধর্ষণ করার অভিযোগ তুলেন ভিকটিম।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন (বিপিএম) এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় গনধর্ষনের মামলা আমলে নেয়া হয়েছে। ২ জনকে আটক করে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button