বরিশাল বিভাগের সংবাদ

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার

এইচ আর সুমন, ভোলা : আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের স্বীকৃতিস্বরূপ ২০২১ সালের জুন মাসে ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে দ্বিতীয়বারের মতো বরিশাল বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ঘোষণা করা হয়েছে।

বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সভাকক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস,এম আক্তারুজ্জামান।

এর আগে, গত বছরের জুলাই মাসে তিনি বরিশাল বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হন।

ভোলা জেলা পুলিশ সূত্র জানায়, অপরাধ দমন, মাদক উদ্ধার, সুষ্ঠু নির্বাচন নিশ্চিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সরকার মোহাম্মদ কায়সারকে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ এসপি হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বরিশাল রেঞ্জ ডিআইজি সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কর্মদক্ষতা ও পুলিশি কার্যক্রমের সাফল্যের বিবেচনায় পাঁচটি ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়, যার মধ্যে ভোলা জেলা পুলিশ চারটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

বাকিরা হলেন- ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মহসিন আল ফারুককে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার, ভোলা ট্রাফিক বিভাগকে শ্রেষ্ঠ ট্রাফিক বিভাগ এবং ভোলা সদর মডেল থানার এসআই (নিঃ) মোঃ জসিম উদ্দিনকে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ.কে.এম এহসান উল্লাহসহ বিভাগের সকল জেলার পুলিশ সুপার এবং রেঞ্জ অফিসের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button