বরিশাল জেলার সংবাদ

না ফেরার দে‌শে সাংবা‌দিক এ্যাড. পল্টু

স্টাফ রিপোর্টার : না ফেরার দে‌শে সাংবা‌দিক, আইনজী‌বি, সবার প্রিয় মূখ মোঃ আব্দুল হাই নেগাবান পল্টু৷ আজ দুপুর সাড়ে ১১ টার সময় নগরীর নিজ বাসভবন আমানতগঞ্জে অসুস্থ হয়ে পরলে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

আজ বাদ মাগরিব বেলতলা মাহামুদিয়া মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা শেষে বরিশাল মুসলিম গোরোস্থানে দাফন করা হবে এ্যাড,মোঃ আব্দুল হাই নেগাবান পল্টুকে। তার বয়স ছিলো ৫০ বছর। ব্যাক্তিগত জীবন সে চির কুমার ছিলেন।

কর্মজীবনে তিনি বরিশালে আইনপেশায় ও বরিশাল থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক বরিশালের কাগজের স্টাফ রিপোর্টার ছিলেন। এ্যাড,মোঃ আব্দুল হাই নেগাবান পল্টু বরিশালে জেষ্ঠ্য আইনজীবী (জিপি) ও সাংবাদিক এ্যাড.ইসমাইল হোসেন নেগাবান মন্টুর ছোট ভাই।

তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পরলে বরিশাল মিডিয়া সহ সামাজিক, সাংস্কৃতিক,রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। সকল অঙ্গনের মানুষ ছুটে আসেন তার নিজ বাস ভবন আমানতগঞ্জের নেগাবান নিবসে।

তার মৃত্যুতে বরিশাল রিপোটার্স ইউনিটির সভাপতি সুশান্ত ঘোষ ও সাধারন সম্পাদক মিঠুন সাহাসহ বরিশাল রিপোটার্স ইউনিটি পরিবার গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তার মৃত্যুতে বরিশাল রিপোটার্স ইউনিটি তিনদিনের শোক ঘোষনা করেছেন। একই সা‌থে ব‌রিশাল প্রেসক্লাব সভা‌প‌তি মান‌বেন্দ্র বটব্যাল, সাধারণ সম্পাদক এস এম জা‌কির হো‌সেন গভীর শোক প্রকাশ ক‌রে‌ছেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button