জাতীয় সংবাদ

সাংবাদিক জিলানী মিলটনের মায়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জিলানী মিলটনের মা হালিমা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ ২৩ নভেম্বর সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ৫৩ মীর হাজীরবাগ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুস জনিত সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, স্বামী, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আগামীকাল মঙ্গলবার সকালে মরহুমার জানাজা শেষে বরিশালের সাহেবেরহাট পতাং গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
উল্লেখ্য জিলানী মিলটন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন।
জিলানী মিলটনের মা হালিমা খাতুনের মৃত্যতে ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ক্র্যাব নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং জিলানী মিলটন এর সুস্থতা কামনা করে সম্মানিত সদস্যদের কাছে দোয়া চেয়েছেন ।
অপরদিকে গভীর শোক এবং সাংবাদিক জিলানী মিল্টনের আশু রোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পুলক চ্যাটার্জি, সাারণ সম্পাদক মনিরুল আলম স্বপনসহ সকল সদস্যবৃন্দ।

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button