বরিশাল বিভাগের সংবাদরাজনীতির সংবাদ

প্রচারণায় মাঠে যুবলীগ নেতা সোহাগ

কুয়াকাটা পৌর নির্বাচন

এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়ায় : আগামী ২৮ডিসেম্বর কুয়াকাটা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এনির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রচার প্রচারণা। আসন্ন এই পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয় বারের মত মেয়র হওয়ার লড়াইয়ে নেমেছেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান পৌর মেয়র আঃ বারেক মোল্লা। ভোটারদের মন জয় করতে তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়নের চিত্র। নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে মাঠ চষে বেড়াচ্ছেন নেতাকর্মি ও সমর্থকরা। স্থানীয় নেতাকর্মীদের পাশাপাশি ভোটের মাঠে নেমেছেন কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক শামিম আল সাইফুল সোহাগ। শনিবার রাতে কুয়াকাটা পৌর আওয়ামী লীগ কার্যালয়ে পৌর এলাকার ভোটার ও নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী সভা করেন তিনি।
এসময় কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ পদ্মাসেতু,পায়রা বন্দর,পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র,পর্যটন নগরী কুয়াকাটা সহ দক্ষিনাঞ্চলেল উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বিজয়ের মাসে আরেকটি বিজয় নিশ্চিত করতে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে শৃঙ্খলার সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান করেন নেতাকর্মিদের। বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার প্রতীক নৌকা। নৌকা প্রতীকে নির্বাচন করে পাকিস্তানের শোষক গোষ্টির বিরুদ্ধে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি আরও বলেন, আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছেন। মুজিববর্ষে গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা,প্রতিবন্ধী,অবহেলিত অধিকার বঞ্চিত মানুষদের অধিকার রক্ষা,সু-শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। গ্রামকে শহরের আদলে গড়ে তোলা এবং দেশকে অর্থনৈতিক ভাবে সমৃদ্ধশালী করাই শেখ হাসিনা সরকারের লক্ষ্য। এই লক্ষ বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ী না হলে কুয়াকাটা পৌর এলাকার উন্নয়ন মুখ থুবরে পরবে।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনির আহম্মেদ ভূইয়া,পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জী,তোফায়েল আহম্মেদ তপু,মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট,কুয়াকাটা পৌর যুবলীগের আহবায়ক মোঃ ইসাহাক শেখ,পৌর ছাত্রলীগ সভাপতি মোঃ মজিবুর রহমান সহ আওয়ামী লীগ ও তার অংগসংগঠনের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বৈঠক শেষে স্থানীয় যুবলীগের শতাধিক নেতাকর্মিদের নিয়ে পৌর এলাকার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ সহ ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং কুয়াকাটাকে মডেল পৌরসভা গড়তে আহবান জানান তিনি। ###

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button