বরিশাল জেলার সংবাদ

এবার সেই উপাধ্যক্ষের বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক হাজার কোটি টাকার মানহানি

হাসান ফরিদ : বরিশালের মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে সরকারি আরসি কলেজের উপাধ্যক্ষ’র বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক হাজার কোটি টাকার মানহানি উল্লেখ করে মামলা দায়ের করেছেন আওয়ামী লীগ নেতা।

কাজীরহাট থানা আওয়ামী লীগের সাধারণ জিল্লুর রহমান মিয়া বাদী হয়ে গতকাল রবিবার দুপুরে উপাধ্যক্ষ সহিদুল ইসলামের বিরুদ্ধে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলাটি দায়ের করেন। বিচারক আমলাটি আমলে নিয়ে আদেশের জন্য অপেক্ষমান রেখেছেন।

মামলায় বাদী উল্লেখ করেন, গত ২৬ জানুয়ারী বিকালে মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আওলাদ হোসেন আমুর ডালিম প্রতীকের পক্ষে ঐ এরাকার আকন বাড়ির সামনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সে সময় বক্তৃতায় পাতারহাট সরকারী আরসি কলেজের উপাদ্যক্ষ সহিদুল ইসলাম বলেন, পঙ্কজ দেবনাথের মনোনয়ন শেখ হাসিনার হাতে নয় এবং আওয়ামী লীঘ ক্ষমতায় যাবে কি যাবে না তা পঙ্কজ দেবনাথের সাথে জড়িত। পঙ্কজ দেবনাথকে মনোনয়ন না দিলে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে না। তিনি তার বক্তব্যে শেখ হাসিনার উর্ধ্বে পঙ্কজ দেবনাথকে স্থান দিয়েছেন।

এছাড়া সহিদুল ইসলাম কোনো ধরনের সম্মান প্রদর্শন না করে মাননীয় প্রধানমন্ত্রীকে শেখ হাসিনা বলে বক্তব্য দিতে থাকেন। তিনি তার বক্তব্যে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতির সামনে হেয় প্রতিপন্ন করেছেন।

এতে বাদী মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক হাজার কোটি টাকার মানহানি হয়েছে এবং সহিদুল ইসলামের বক্তব্যে বাদীর রক্তক্ষরণ হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এবং পত্রিকায় বক্তব্য দেখতে পেয়ে তিনি এই মামলা দায়ের করেছেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী মুনসুর আহমেদ জানান, আদালত মামলাটি আমলে নিয়েছেন এবং মামলা নং ২৬/২০২১। মামলাটি আদেশের জন্য অপেক্ষমান রেখেছেন বিচারক। ###

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button