প্রধান সংবাদ

বরিশাল প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকদের করোনার টিকা গ্রহন

নিজস্ব প্রতিবেদক : কথা রেখেছেন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ বাসুদেব কুমার দাস। বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাংবাদিক তথা সদস্যদের প্রথম দফায় করোনা টিকা গ্রহনকালে বলেছিলেন সাংবাদিকদের পাশে তিনি থাকবেন। আজ দ্বিতীয় দফা টিকা দেওয়ার সময় তিনি সাংবাদিকদের পাশে থেকে টিকা দেওয়ার ব্যাপারে সাহস যুগিয়েছেন। ভব্যিষ্যতেও সাংবদিকদের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন।

শনিবার দ্বিতীয় দফায় সাংবাদিকদের পক্ষ থেকে টিকা গ্রহনের জন্য ব্যবস্থা করার অনুরোধ করা হলে তিনি তার ব্যবস্থা করেন। শুধু ব্যবস্থাই নয় তিনি স্ব-শরীরে বরিশাল জেনারেল হাসপাতালে উপস্থিত হয়ে বিশেষ ব্যবস্থায় ভ্যাকসিন বা টিকা দেওয়ার ব্যবস্থা করেন এবং ভবিষ্যতেও একই সুবিধা অব্যাহত রাখার কথা জানান।

দ্বিতীয় দফায় করোনার টিকা গ্রহন করেন প্রেসক্লাব সভাপতি মু ইসমাইল হোসেন নেগাবান মন্টু, সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক এ্যাড. এস এম ইকবাল, নজরুল ইসলাম চুন্নু, সৈয়দ দুলাল, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম স্বপন, আজকের বার্তার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, সাংবাদিক এম জহির, এম মিরাজ হোসেন, এনায়েত হোসেন, দৈনিক মতবাদের প্রকাশক আব্দুর রাজ্জাক ভুইয়া, সাইয়েদ কাজল, সুখেন্দু এদবর সহ অন্তত ১৫ জন। এছাড়াও সাংবাদিক নজরুল ইসলাম চুন্নুর সহধর্মিনী নাছিমা বেগম এবং এটিএন বাংলার সাংবাদিক হুমাউন কবিরের সহধর্মিনী মমতাজ বেগম টিকা নিয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত দুই দফায় প্রায় ৪০ জন সাংবাদিক টিকা গ্রহন করেছেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button