বরিশাল বিভাগের সংবাদ

উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পুলিশের ভূমিকা অপরিসীম : মারুফ হোসেন

স্টাফ রিপোর্টার : বরিশালের নবাগত পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেছেন, বঙ্গন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। মুজিব বর্ষের শ্লোগান- পুলিশ হবে জনতার। এই শ্লোগান সামনে রেখে তাই পুলিশের প্রতিটি সদস্যকে জনগনের সেবায় আত্মনিয়োগ করতে হবে। জনগনের দোড় গোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে হবে।

সরকারের ভিশন ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পুলিশের ভূমিকা অপরিসীম। গতকাল বুধবার দুপুরে বরিশাল জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

তিনি আরও বলেন, গণমাধ্যম কর্মীরা হচ্ছে পুলিশের আয়না। পুলিশের সাথে গণমাধ্যম কর্মীদের পেশাগত সু-সম্পর্ক রাখতে হবে। তথ্য আদান-প্রদানের মাধ্যমে সমাজের অসঙ্গতি দূর করার পাশাপাশি অপরাধ নিয়ন্ত্রনে ভূমিকা রাখতে হবে। তিনি বরিশালের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গণমাধ্যম কর্মীদের সহযোগীতা কামনা করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক ও মো. শাহজাহান, মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের বিদায়ী সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন ও সদ্য নির্বাচিত সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ এবং রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপাতি সুশান্ত ঘোষ সহ বিভিন্ন জাতিয় ও স্থানীয় দৈনিক এবং টেলিভিশন চ্যানেলে কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button