প্রধান সংবাদ

বরিশালে সুপারশপে হামলা-লুটপাট, আটক ৫

স্টাফ রিপোর্টার : বরিশাল নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে ‘টপটেন মার্ট সুপার শপ’ নামক অভিজাত ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঐ সুপার শপে ৩০/৩৫ জন তরুন কেনাকাটার অজুহাতে প্রবেশ করে হামলা চালায়। পরবর্তীতে স্থানীয় জনতা ধাওয়া করে পাশর্^বর্তী রোড থেকে ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

জানা গেছে, সদর রোড ও গীর্জা মহল্লা সড়কের সংযোগ মুখে নবনির্মিত ঈমান আলী ভবনের নীচতলায় অতি সম্প্রতি এ সুপারশপের উদ্বোধন করা হয়।

সুপারশপের হিসাব রক্ষক জসিম উদ্দিন জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঐ যুবকরা প্রবেশ করে কেনাকাটার অজুহাত দেখিয়ে জুতা, পোষাক ও প্রসাধনী সামগ্রী সহ অন্যান্য পণ্য তাদের ব্যাগে ভরতি করতে থাকে। এসময় তাদেরকে সুপারশপে কর্মরতরা বাঁধা দিলে তারা বরিশাল স্থানীয় এক ছাত্রলীগ নেতা তাদের পাঠিয়েছে বলে হুমকি দেয়। এক পর্যায়ে বিক্রয় কর্মীদের সাথে তাদের হাতাহাতির এক পর্যায়ে গ্লাস ভেঙ্গে পালিয়ে যেতে শুরু করে।

ঐ এলাকায় আতংক ছড়িয়ে পড়লে কর্মচারী ও স্থানীয় জনতা ধাওয়া করে সেখান থেকে ৫ জনকে আটক করে। পরবর্তীতে পুলিশ এসে রাকিব, শাহাদাত, রাহান, সজিব ও শিবলু নামের ৫ জনকে কোতয়ালী মডেল থানায় নিয়ে যায়। আটককৃতদের মধ্যে রাকিব ব্যতিত সকলেই বরিশাল সরকারী বিএম কলেজের চতুর্থ বর্ষের ছাত্র বলে পুলিশ জানায়।

কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুল ইসলাম জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে এবং প্রতিষ্ঠানটির ভিডিও ফুটেজ দেখে এবং তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button