বরিশাল জেলার সংবাদ

শিশুকন্যা ও মায়ের মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার বদরপুরে দুই বছরের শিশুকন্যা তাসরিন ও তার মা সালমা বেগম (২৫) এর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে মেহেন্দিগঞ্জ উপজেলা সদরের বদরপুর এলাকার নিজ ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুর পিতা ও সালমা বেগমের স্বামীর নাম আমজাদ হোসেন। তিনি পেশায় একজন দিনমজুর। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানাগেছে, বুধবার রাতে স্বামী আমজাদ হোসেনের সাথে সালমা আক্তারের ঝগড়া হয়। এরপর সকালে সালমা আক্তারের মরদেহ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় এবং শিশুর মরদেহ পাশে পরে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়া হয়।

স্থানীয়দের ধারনা শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে মা সালমা বেগম নিজে আত্মহত্যা করেছে। তবে পুলিশ নিশ্চিত করে এখনো বলছে না এটি হত্যা না আত্মহত্যা। মেহেন্দীগঞ্জ থানা পুলিশের ওসি মোঃ আবিদুর রহমান জানান, বুধবার দিবাগত রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটতে পারে।

বৃহস্পতিবার সকালে খবর পাওয়ার পর ঘটনাস্থল এসে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা না গেলেও হত্যার মূল রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। এছাড়াও মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button