বরিশাল বিভাগের সংবাদ

গলাচিপায় সড়ক দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

গলাচিপা প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের ধাক্কায় দুই বন্ধু নিহত ও অপর এক বন্ধু গুরুতর আহত হয়েছে।

শনিবার (২৭ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার গলাচিপা সদর ইউনিয়নের নাশকতার বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই বন্ধু হলেন একই ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের সেরাজুল হাওলাদারের ছেলে সাইমুন (২২) ও নসু সরদারের ছেলে রায়হান (১৮) এবং আহত অপর বন্ধু হলেন ফজলু মিয়ার ছেলে আসাদুল (১৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে উপজেলার বোয়ালিয়া বাজার থেকে সাইমুন, রায়হান ও আসাদুল তাদের নিজস্ব মোটর সাইকেলে চড়ে ঘুরতে বেড়িয়ে গলাচিপা সদরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। তখন সাইমুন মোটর সাইকেলটি চালাচ্ছিলেন। মোটর সাইকেলটি দ্রুত গতিতে নাশকতার বাজারে আসলে বিপরীত দিক থেকে আসা একটি টমটমকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে তিন বন্ধু গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডা. মাইদুল হাসান সৈকত সাইমুন ও রায়হানকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, ‘এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নিহতদের ভুলের কারণে এ দুর্ঘটনা ঘটায় থানায় কেউ কোন অভিযোগ দেননি। নিহতদের লাশ পরিবারের সদস্যদের বুঝিয়ে দেওয়া হয়েছে।’

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button