বরিশাল বিভাগের সংবাদ

বভিাগে শ্রষ্ঠে পুলশি সুপার ভোলার সরকার মোহাম্মদ

এইচ আর সুমন, ভোলা : আইন-শৃংখলা রক্ষায় গুরুত্বর্পূণ ভূমকিা পালন করায় চলতি বছররে জুলাই মাসে ভোলার পুলশি সুপার সরকার মোহাম্মদ কায়সারকে বরশিাল বভিাগরে শ্রষ্ঠে পুলশি সুপার হসিবেে ঘোষণা করা হয়ছে।ে

মঙ্গলবার বরশিাল রঞ্জেরে ডআিইজি র্কাযালয়রে সম্মলেন কক্ষে মাসকি অপরাধ র্পযালোচনা সভা‍য় এ সম্মাননা স্মারক ও সনদ তুলে দনে বরশিাল রঞ্জেরে ডআিইজি মো. শফকিুল ইসলাম।
বরশিাল বভিাগরে জলোসমূহরে মধ্যে মাদক উদ্ধার, ওয়ারন্টে তামলি, বটি পুলশিংি র্কাযক্রমসহ বভিন্নি সূচকে চৌকস নতেৃত্ব, র্কমদক্ষতা ও র্কমক্ষমতা প্রর্দশন এবং আইন-শৃংখলা রক্ষায় গুরুত্বর্পূণ ভূমকিা পালন করছেনে ভোলার পুলশি সুপার।

এছাড়াও, ভোলার অতরিক্তি পুলশি সুপার (সদর র্সাকলে) মহসনি আল ফারুককে বরশিাল রঞ্জেরে শ্রষ্ঠে র্সাকলে অফসিার ও ভোলা গোয়ন্দো পুলশিরে এসআই মো. হাববিুর রহমাকে বরশিাল রঞ্জেরে শ্রষ্ঠে মাদক উদ্ধারকারী অফসিার হসিবেে নর্বিাচতি করা হয়।

বরশিাল রঞ্জেরে ডআিইজি মো. শফকিুল ইসলামরে সভাপতত্বিে সভায় অন্যদরে মধ্যে উপস্ততি ছলিনে, বরশিাল রঞ্জেরে অতরিক্তি ডআিইজি এ কে এম এহসান উল্লাহসহ বরশিাল রঞ্জেরে সকল জলোর পুলশি সুপার ও রঞ্জে অফসিরে সকল র্ঊধ্বতন র্কমর্কতাবৃন্দ।

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button