রাজনীতির সংবাদ

সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মোশারেফ হোসেন শাহাজানের মৃত্যুবার্ষিকী পালিত

এইচ আর সুমন, ভোলা : ভোলার সর্বস্তরের গণমানুষের একান্ত আপনজন বিশিষ্ট রাজনীতিবিদ, লেখক, নাট্যকার, সমাজসেবক ও সাবেক মন্ত্রী মোশারেফ হোসেন শাজাহানের আজ নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার (৫ই মে ) মোশারেফ হোসেন শাজাহানের পরিবারের পক্ষ থেকে সকালে আলিয়া মাদ্রাসায় কবর জিয়ারত,কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া ভোলা জেলা বিএনপি’র আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে বাদ যহুর আলীয়া মাদ্রাসার মসজিদে দোয়া মাহফিল শেষে কবর জিয়ারত করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন বড় জামে মসজিদের খতিব মাওলানা ফজলুল করীম।

দোয়া মাহফিলে মোশারেফ হোসেন শাজাহানের রুহের মাগফেরাত কামনা ও মোশারেফ হোসেন শাজাহানের পরিবারবর্গের সুস্থতা কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা এবং সারাদেশের যারা করোনাভাইরাস প্রাদুর্ভাবে ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম খান, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ টুম্যান, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মোশারফ হোসেন শাজাহান ফুসফুস ও শ্বাসকষ্টসহ হৃদরোগে আক্রান্ত হয়ে ২০১২ সালের ৫ই মে এই দিনে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button