বরিশাল বিভাগের সংবাদ

স্ত্রী ও কন্যাকে হত্যা করে লাশ মাটিচাপা দিয়ে স্বামী পলাতক, আটক ২

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটার উত্তর হাতেমপুর গ্রামে স্ত্রী ও ৯ মাসের কন্যা সন্তানকে হত্যা করে লাশ মাটিচাপা দিয়ে পালিয়েছে স্বামী। পাথরঘাটা থানার পুলিশ শনিবার (৩ জুলাই) সকালে ঘাতক স্বামী শাহীন মুন্সীর বাড়ির খালের পাড়ে মাটিচাপা দেয়া অবস্থায় মা ও মেয়ের লাশ উদ্ধার করে।

স্থানীয়দের ও শাহীন মুন্সীর পরিবারের সূত্র থেকে জানা গেছে, শাহিন মুন্সী আর সুমাইয়ার সাথে প্রেমের সম্পর্ক থেকে ২ বছর পূর্বে তাদের বিবাহ হয়। প্রেমের সম্পর্ক চলাকালীন সুমাইয়া অন্তঃসত্ত্বা হয়ে পড়লে শাহিন সম্পর্ক অস্বীকার করলে সুমাইয়া মামলা করলে শাহীন হাজতবাস করে। হাজত থেকে বের হয়ে পারিবারিকভাবে তাদের বিবাহ হয়।

সুমাইয়ার বাবা রিপন মিয়া জানান, বিবাহের পর থেকেই সুমাইয়ার উপর শারীরিক নির্যাতন চলতে থাকে। গত ৩০ জুন মেয়েকে আনতে গিয়ে মেয়ে ও নাতি কাউকে বাড়িতে না পেয়ে থানায় অভিযোগ করেন। শনিবার সকালে পুলিশ ও গ্রামবাসী আমার মেয়ে সুমাইয়া (২১) ও ৯ মাস বয়সের নাতি সামিরার মৃতদেহ উদ্ধার করে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, ধারণা করা হচ্ছে মা ও মেয়েকে আরও ২/১ দিন আগেই শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে শাহীনের মা ও মামাতো ভাই ইমাম হোসেনকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button