বরিশাল বিভাগের সংবাদ

পিরোজপুরে দুইজনের মরদেহ উদ্ধার

পিরোজপুর অফিস : পিরোজপুরে পৃথকস্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় জেলা হাসপাতাল সড়কের ফাতেমা কিন্ডারগার্টেনের সামনের ড্রেনে লাল মিয়ার ভাসমান মরদেহ ও পৗর এলাকার মুক্তারকাঠী এলাকায় গাছ থেকে ঝুলান্ত অবস্থায় ছালেক সরদার নামে এক ব্যবসায়ীর মরদেহ মরদেহ উদ্ধার করা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, উদ্ধার মৃত দুই ব্যক্তি হলেন-সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের বাসিন্দা লাল মিয়া হাওলাদার (৫৫) ও পিরোজপুর পৌর শহরের মুক্তারকাঠী এলাকার বাসিন্দা মো. ছালেক সরদার (৬০)। এদের মধ্যে লাল মিয়া মানসিক ভারসাম্যহীন এবং ছালেক ব্যবসায়ী বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে পিরোজপুর জেলা হাসপাতাল সড়কের ফাতেমা কিন্ডারগার্টেনের সামনের ড্রেনে লাল মিয়ার ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। লাল মিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন।
অপরদিকে সকালে সদর উপজেলা পৌর এলাকার মুক্তারকাঠী ৮২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাছ থেকে ঝুলান্ত অবস্থায় ছালেক সরদার নামে এক ব্যবসায়ীর মরদেহ মরদেহ উদ্ধার করে পুলিশ। তার শহরের পিরোজপুর-নাজিরপুর সড়কের স্থানীয় বাইপাস মোড়ে গ্যারেজের ব্যবসা রয়েছে।
জানা যায়, ব্যবসায়ী ছালেকের জামাতা মিজানুর রহমান ব্যাংকসহ কয়েকটি এনজিও থেকে কিছু দিন আগে ঋণ নেন। ওই সব ঋণের জামিনদার ছিলেন ছালেক। ঋণ গ্রহীতার ভগ্নিপতি মিজান ওই ঋণ নিয়মিত না দেওয়ায় ঋণ দাতারা ছালেককে চাপ দিতে থাকেন। এরই জের ধরে মঙ্গলবার ভোরের কোনো এক সময় তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button