রাজনীতির সংবাদ

সুস্থ হয়ে বাসায় ফিরলেন আবুল হাসানাত আব্দুল্লাহ

স্টাফ রিপোর্টার : ১৩ দিন হাসপাতালে থাকার পর সম্পূর্ণ সুস্থ অবস্থায় ঢাকার বাসায় ফিরলেন পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির প্রধান, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ। তার পরিবার সূত্রে নিশ্চিত করেছেন, আজ (১২ অক্টোবর) দুপুর আড়াইটায় রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করা হলে তিনি বাসায় ফেরেন।

এর আগে গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে তার শ্বাসকষ্ট শুরু হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে রাত ৯টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালের আইসোলেশন বিভাগের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছিল।
প্রথমে ধারণা করা হয়েছিল তিনি করোনায় আক্রান্ত। তাই করোনা পরীক্ষা করা হলে বুধবার তা নেগেটিভ আসে। স্কয়ার হাসপাতালের চিকিৎসকরা পরে নিশ্চিত করেন হাসানাত আব্দুল্লাহর হার্ট এ্যাটাক হয়েছিল। বেসরকারী ওই হাসপাতালে দীর্ঘ ১৩ দিন চিকিৎসা গ্রহণের পর আজ তিনি বাসায় ফেরেন।

প্রসঙ্গত, আবুল হাসানাত আবদুল্লাহ বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাত ভাই এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগনে। আবুল হাসানাত আবদুল্লাহর ছেলে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এখন বরিশাল সিটি করপোরেশনের মেয়র।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button