বরিশাল বিভাগের সংবাদ

জেলেদের মাঝে বিজিবির পক্ষ থেকে নৌকা বিতরণ

এইচ আর সুমন, ভোলা : মুজিব শতবর্ষ উপলক্ষে, মুজিব শতবর্ষের অঙ্গীকার স্বাবলম্বী বাংলাদেশ নৌকায় কর্ম উদ্দীপনা , এই শ্লোগানকে সামনে রেখে  ভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়ননের কাজিরহাট মাছঘাট সংলগ্ন এলাকায় বর্ডার গার্ড অব বাংলাদেশ-এর পক্ষ থেকে আজ সকালে হতদরিদ্র  ১৫ জন জেলেদের মাঝে  নৌকা বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সেক্টর কমান্ডার বি জি বি কর্নেল মোহাম্মদ আরশাদুজ্জামান খান(পিবিজিএম), এ সময় আরো উপস্থিত ছিলেন খুলনা ব্যাটালিয়ন বিজিবি সহকারী পরিচালক তফছির আহমেদ, চরপাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন,অ্যাডভান্স অটো ব্রিকসের পরিচালক মাহবুব হোসেন শুভ প্রমুখ।
প্রধান অতিথি খুলনা সেক্টর কমান্ডার বি জি বি কর্নেল মোহাম্মদ আরশাদুজ্জামান খান(পিবিজিএম) বলেন, বিজিবির পক্ষ থেকে মুজিব শতবর্ষ উপলক্ষে সারা বাংলাদেশে  জেলেদের মাঝে নৌকা বিতরণ করা হচ্ছে, এরই ধারাবাহিকতায়  বরিশাল ডিভিশন এর মধ্যে শুধুমাত্র ভোলার চরপাতা ইউনিয়নের জেলেদের মাঝে নৌকা বিতরণের জন্য   নির্বাচন করেছি। কারণ এখানে প্রকৃত জেলেরা রয়েছে।
আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি তার প্রতি সম্মান জানাতে স্বতঃস্ফূর্তভাবে আপনারা  এখানে সমবেত হয়েছেন তার জন্য চরপাতা ইউনিয়ন এর চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া সহ সকল এলাকাবাসীকে বিজিবির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ।
নৌকা প্রদান অনুষ্ঠানে চরপাতা ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া তার বক্তব্যে বলেন চরপাতা ইউনিয়নের জেলেদের মাঝে নৌকা বিতরণ করার জন্য  এলাকাবাসীর পক্ষ থেকে  বিজিবি মহাপরিচালকের কাছে  কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং ভবিষ্যতে যেন এ উদ্যোগ অব্যাহত থাকে তা প্রত্যাশা করছি।
নৌকা প্রদান অনুষ্ঠানে ১৫ জেলেদের মাঝে ১৫ টি নৌকা,দুটি করে টি-শার্ট, ১ টি করে লুঙ্গি গামছা ও মুজিব শতবর্ষ লোগো সম্বলিত পাল বিতরণ করা হয়।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button