রাজনীতির সংবাদ

বানারীপাড়া আ’লীগ নেতা সালাম গোলন্দাজ’র দাফন সম্পন্ন

সুজন মোল্লা, বানারীপাড়া : বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও এবিসি ব্রিকফিল্ডের স্বত্তাধিকারী আ.সালাম গোলন্দাজ (৫৭) আর নেই। শনিবার ভোর ৫টার দিকে বরিশাল শেবাচিম হাসাপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না..রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে জটিল রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,তিন মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
ওই দিন বাদ আসর সলিয়াবাকপুর এ রব ঈদগাঁহ ময়দানে জানাজা শেষে ওই গ্রামের গোলন্দাজ বাড়ির পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।
জানাজায় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম,সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস, মরহুমের বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী ক্যাপ্টেন এম.মোয়াজ্জেম হোসেন বাবুল, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান  সৈয়দ মজিবুল ইসলম টুকু, জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ রিপন, বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম ,আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান মাষ্টার ও শামসুল আলম মল্লিক, সাবেক ইউপি চেয়ারম্যান এমএ সালেক ও  মোয়াজ্জেম হোসেন মন্টু,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা, সাবেক পৌর কাউন্সিলর জাকির হোসেন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু.মুন্তাকিম লস্কর কায়েস, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের উজিরপুর শাখার সভাপতি কামরুল ইসলাম নাসিম, বানারীপাড়া শাখার সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন হোসেন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন ।
এদিকে তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম মনি,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল ,সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টু প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button