বরিশাল জেলার সংবাদ

প্রাক্তন স্কুল শিক্ষক ৮৫ বছরের বৃদ্ধকে মারধর

আলহাস, হিজলা : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ১নং ওয়ার্ডের বাসিন্দা প্রাক্তন স্কুল শিক্ষক  কাজী মোঃ নুরুউদ্দিন(৮৫) কে মারধর করেছে,একই এলাকার আঃ জব্বার হাওলাদারের সন্ত্রাসী ছেলে মোঃ দিপু হাওলাদার(২৭)। আহত কাজী মোঃ নুরুউদ্দিন হিজলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উক্ত ঘটনায় কাজিরহাট থানায় মামলা দায়ের করেছে বৃদ্ধের ছেলে কাজী মোঃ নুরুল আমিন। আহতের এবং কাজিরহাট থানা সুত্রে জানা গিয়েছে, গত রবিবার দুপুরে সন্ত্রাসী দিপু কাউকে কিছু না জানিয়ে আহতের ভোগ দখলিয় সম্পত্তিতে রোপন করা রয়না গাছ হারুন হাওলাদারকে দিয়ে কাটাতে থাকে।

তখন কাজী মোঃ নুরুউদ্দিন গাছ কাটতে নিষেধ করলে দিপু তাকে বকাবকি করে এবং ঘুসি, লাথি মেরে গলা চেপে ধরে। দিপু আরো ক্ষিপ্ত হয়ে শক্ত কিছু দিয়ে তার মাথায় আঘাত করার কারণে মাথার বাম দিকে ফেটে রক্ত বের হতে থাকে। তার চিৎকারে বাড়ির অন্যান্য সদস্যরা ছুটে এলে দিপু স্থান ত্যাগ করে। তাকে চিকিৎসার জন্য হিজলা হাসপাতালে নেয়া হয়।

পরে কাজিরহাট থানায় মামলা দায়ের করা হলে সন্ত্রাসী দিপু এবং হারুনকে আটক করে কাজিরহাট থানার পুলিশ। মামলার বাদী কাজী মোঃ নুরুল আমিন জানান, সন্ত্রাসী দিপুর বোন সিমলা আক্তার তাদেরকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাচ্ছে। এমনকি দিপু জেল থেকে বের হলেই তাকে মেরে ফেলবে বলেও হুমকি দিচ্ছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button