বরিশাল জেলার সংবাদ

সুইডেন নাগরিকের ওপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার : পৈত্রিক ভিটা দেখতে আসায় বরিশালে এক সুইডেন দম্পত্তিকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এসময় তাদের সাথে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

একইসাথে হামলার সময় সুইডেন দম্পত্তির সাথে থাকা ফুফাতো ভাই মিথুন তাদেরকে রক্ষা করতে এগিয়ে আসলে তাকেও বেধড়ক পিটিয়ে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে নগরীর জিয়াসড়ক এলাকায়। গুরুত্বর আহতদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সুইডেন নাগরিক একজন হলেন নাসির আহমেদ ও তার স্ত্রী সুরাইয়া আক্তার জোছনা। এরা দু’জন বাংলাদেশেরও নাগরিক। আহত সুইডেন নাগরিক জোছনা জানান, তার স্বামী নাসির আহমেদ এবং তিনি সুইডেনের নাগরিক। কিছুদিন পূর্বে তারা দেশে এসে স্বামীর বাসায় ছিলেন। বৃহস্পতিবার বিকেলে বরিশাল নগরীর ২২নং ওয়ার্ডের জিয়া সড়ক এলাকায় তার পৈত্রিক ভিটায় গেলে স্থানীয় আমিনুল, আফজাল, মোজাম্মেল, আবুল হোসেন, বশির খানসহ ১৫/২০জনের একটি সন্ত্রাসী দল লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা তাদের সাথে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম পিপিএম জানান, হামলার ঘটনায় আহতদের থানায় লিখিত অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button