রাজনীতির সংবাদ

ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন মাহাবুব সেন্টু

মোঃ মেজবাউদ্দিন খান রতন, নলছিটি : আসন্ন ইউপি নির্বাচনে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আ’লীগ মনোনীত প্রার্থী এ্যাডঃ মাহাবুব হোসেন সেন্টু। বুধবার বিকেলে প্রস্তাব ও সমর্থনকারী সহ উপজেলা কৃষি কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইসরাত জাহান মিলি’র কাছে মনোনয়ন পত্র জমা দেন।

তিনি সবার দোয়া,সমর্থন প্রত্যাশা ও ভালবাসা নিয়ে নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচনের প্রস্তুতি নিয়েছেন বলে সাংবাদিকদের জানান।
তার এক ভাই বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জি.কে. মোস্তাফিজুর রহমান ঝালকাঠি জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি এবং নলছিটি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

ছোটবেলা থেকে মাহাবুব সেন্টু বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত এবং জনসেবায় আতœ নিয়োজিত। তিনি নলছিটি উপজেলার অবিভক্ত সুবিদপুর ইউনিয়নের বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি,বরিশাল জেলা ছাত্রলীগের সাবেক সদস্য,বিএম কলেজ ইংরেজী বিভাগের বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি,নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ছিলেন এবং বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে আছেন।

অ্যাডভোকেট কে.এম.মাহাবুবুর রহমান সেন্টু আধুুনিক ও যুগোপযোগী শিক্ষায় পরিচালিত গোহাইলবাড়ী জে.এম.মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দীর্ঘদিন যাবত সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তার নিরলস ও আন্তরিক প্রচেষ্টায় বিদ্যালয়টি উপজেলার অন্যতম শ্রেষ্ঠ বিদ্যালয়ে পরিনত হয়েছে। তিনি এলাকার একাধিক জামে মসজিদের দাতা সদস্য। চলমান বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর প্রভাবে ক্ষতিগ্রস্থ্য দরিদ্র অসহায় মানুষদের পাশে সব রকমের সহযোগিতা নিয়ে তিনি দাড়িয়েছেন।

জনগনের আগ্রহে ও এলাকা থেকে সন্ত্রাস-চাঁদাবাজী-ইভটিজিং-বাল্যবিবাহ-যৌতুক প্রভৃতি সমাজবিরোধী ও মানবতা বিরোধী কার্যক্রম দূর করার জন্য আসন্ন নির্বাচনে প্রার্থীর হওয়ার জন্য দক্ষিনাঞ্চলের অভিভাবক,নলছিটি-ঝালকাঠি আসনের মাননীয় সাংসদ,বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য,সরকারের একাধিক মন্ত্রনালয়ের সাবেক মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু’র দোয়া ও আর্শিবাদ নিয়ে মাহাবুব সেন্টু চেয়ারম্যান নির্বাচিত হলে নজেকে একজন সেবক হিসেবে ইউনিয়নবাসীর সেবায় আতœনিয়োগের প্রত্যায় ব্যাক্ত করেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button