রাজনীতির সংবাদ

বরিশালের ৫০ ইউপিতে চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন প্রদান

আহসান হাবিব : বরিশাল জেলার ৫০ ইউনিয়ন পরিষদে (ইউপি) অনুষ্ঠিতব্য নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন ফরম প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নগরীর শহীদ সোহেল চত্বরস্থ দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম তুলে দেন স্থানীয় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে অনেকেই মনোনয়ন প্রত্যশী ছিলেন। দলীয় বোর্ড সদস্যরা মনোনয়ন প্রত্যাশীদের কাগজপত্র প্রাথমিক যাচাই-বাছাই করে।

এরপর জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ’র কাছে রিপোর্টসহ কাগজপত্র জমা দেওয়া হয়। তিনি মনোনয়ন চূড়ান্ত করে কেন্দ্রীয় বোর্ডে জমা দেন। পরবর্তীতে আওয়ামী লীগ দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রার্থীদের মনোনয়নপত্রের অনুমোদন দেন।

মনোনয়ন ফরম প্রদানকালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মজিবর রহমান, মোয়াজ্জেম হোসেনন চুন্নু, কাইউম খান কায়সার ও মিলন ভূইয়া, গৌরনদী পৌর মেয়র হারিস আহমেদ, বাকেরগঞ্জ পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, মুলাদী উপজেলা চেয়ারম্যান তরিকুল ইসলাম মিঠু, উজিরপুর পৌর মেয়র গিয়াস উদ্দিন মিয়া, উপজেলা চেয়ারম্যান এইচএম বাচ্চু প্রমুখ।

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button