বরিশাল জেলার সংবাদ

গৌরনদীতে আওয়ামী লীগ নেতার বাড়িতে ডাকাতি

স্টাফ রিপোর্টার : বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সেরনিয়াবাতের বাড়িতে ডাকাতি হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ঐ ইউনিয়নের পূর্ব সমরসিংহ গ্রামে মোস্তফার বাসার জানালার গ্রীল কেটে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে পরিবারের সবাইকে জিন্মি এবং মারধর করে নগদ প্রায় পৌঁনে ৮ লাখ টাকা এবং পৌঁনে ৭ ভরি স্বর্নালংকার নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি। গোলাম মোস্তফার ছোট ভাই লাবলু সেরনিয়াবাত জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে গোলাম মোস্তফা ঘুমাতে যান। রাত ৩ টার দিকে বাসার জানালার গ্রীল কেটে তিনজন দুর্বৃত্ত ঘরের মধ্যে প্রবেশ করে। তারা গোলাম মোস্তফাকে মারধর করে এবং ভয় দেখিয়ে মোস্তফা ও তার স্ত্রীর চোঁখ বেঁধে ফেলে। প্রাণের ভয়ে তারা ডাক চিৎকারও করতে পারেনি।

এরপর দুর্বৃত্তরা ঘরের মধ্যে রাখা নগদ পৌঁনে ৮ লাখ টাকা এবং পৌঁনে ৭ ভরি স্বর্নালংকার নিয়ে চলে যায়। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর পরিবারের সদস্যরা ডাক-চিৎকার দিলে প্রতিবেশীরা ডাকাতীর ঘটনা জানতে পারে। তবে ভবনের অন্য একটি কক্ষে থাকা তার ছেলে ডাকাতির সময় কিছুই টের পায়নি। ঘরে পৌঁনে ৮ লাখ টাকা রাখার ঘটনায় স্থানীয়রা সন্দেহ পোষন করলেও পৌঁনে ৩ লাখ টাকা ১০ টাকা কেজি দরের চাল বিক্রির ডিলারশিপের এবং বাকী ৫ লাখ টাকা জমি কেনার জন্য বাসায় রাখা হয়েছিলো বলে দাবি ক্ষতিগ্রস্থ পরিবারের।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, খবর পেয়ে তিনি সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button