বরিশাল জেলার সংবাদ

বাড়ছে করোনা সংক্রমণ

স্টাফ রিপোর্টার : বরিশালে আবারো ভয়াবহ রূপ নিচ্ছে করোনা ভাইরাসের সংক্রমণ। তারপরও স্বাস্থ্যবিধি মানতে নানা অজুহাত দেখাচ্ছেন এখানকার মানুষ।

কোনভাবেই মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় থাকছে না বরিশালের সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানে। ফলে প্রত্যেকদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা।

গত ৪৮ ঘন্টায়ও নতুন করে ৫৮ জন আক্রান্ত হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে। স্বাস্থ্যবিধি নিশ্চিতে বরিশাল জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতসহ সচেতনতামূলক কর্মসূচী চালালেও তা কাজে আসছে না।

গতকাল শনিবার সকালের আগের ৪৮ ঘন্টায় বরিশালের ছয় জেলায় নতুন ৫৮ জন করোনায় সংক্রমিত হয়েছে। এর মধ্যে শুক্রবার আক্রান্তের সংখ্যা ছিল ৪৬ ও শনিবারে ১২ জন। বরিশাল নগরীতেই আক্রান্ত হয়েছে ২২ ব্যক্তি। ৪৮ ঘন্টায় মাত্র সাত জন সুস্থ্য হলেও কেউ মারা যায়নি। আক্রান্ত ও মৃতের সংখ্যায় শীর্ষে বরিশাল নগরী।

শনিবার পর্যন্ত নগরীতে চার হাজার ৮ শতাধিক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন প্রায় ৫০ জন। নগরীসহ বরিশাল জেলায় মোট আক্রান্ত পাঁচ হাজার ৮৪ জনের মধ্যে মৃত্যু হয়েছে ৯০ জনের।

গত ৪৮ ঘন্টায় বরিশাল জেলায় মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৪ জন। বিভাগে শনিবার পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৬৯ ও মৃত্যু হয়েছে ২০৮ জনের। ছয় জেলায় সুস্থ হয়েছেন দশ হাজার ৫৭০ জন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button