বরিশাল জেলার সংবাদ

করোনা ইউনিটে চারজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে বুধবার চারজনের মৃত্যু হয়েছে।

এরমধ্যে দু’জনের মৃত্যু হয়েছে চিকিৎসাধীন অবস্থায়। এরা হচ্ছে নগরীর দক্ষিণ আলেকান্দা এলাকার কাঞ্চন আলী (৭০)। তিনি করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হওয়ার পর বুধবার দুপুরে মৃত্যুবরণ করেন। ২৯মার্চ দুপুরে করোনা সন্দেহে ভর্তি হওয়া সদর উপজেলার রামদাসপুরের মজিদ পালোয়ানের (৫৬) বুধবার সকাল ৯টায় মৃত্যু হয়। ঝালকাঠীর কাঠালিয়া উপজলোর আমুয়ার শহীদ রাজা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মহিউদ্দিন হাওলাদার (৬০) করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ২১দিন পূর্বে করোনা ভ্যাকসিন নিলেও ফের করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এছাড়াও নগরীর বাজার রোড এলাকার সুদর্শন রায় (৪১) করোনা ওয়ার্ডে ভর্তি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে গত ২৪ ঘন্টায় শের-ই বাংলা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে ১৮১ জনের নমূনা পরীক্ষায় করোনা সনাক্ত হয়েছে ২৭ জনের। সনাক্তের হার ১৪ ভাগ। এর আগের ২৪ ঘন্টায় (সোমবার) ১৮১ জনের নমূনা পরীক্ষায় সনাক্ত হয়েছে ৩৭ জনের। সনাক্তের হার ১৮ ভাগ।

এর আগের ২৪ ঘন্টায়ও (রবিবার) ১৮১ জনের নমূনা পরীক্ষায় সনাক্ত হয়েছে ৩৭ জনের। সনাক্তের হার ছিলো ১৮ ভাগ। এর আগের ২৪ ঘন্টায় (শনিবার) ২৪৭ জনের নমূনা পরীক্ষায় সনাক্ত হয়েছে ২৭ জনের। সনাক্তের হার ৭ভাগ।

গতকাল বুধবার শের-ই বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে উপসর্গ নিয়ে ভর্তি ছিলেন ৯৩জন। যার মধ্যে করোনা সনাক্ত হয়েছে ২৫ জনের। গত মঙ্গলবার ভর্তি থাকা ৮৭ জনের মধ্যে করোনা সনাক্ত ছিলো ২৫জন এবং গত সোমবার ভর্তি থাকা ৫৪ জনের মধ্যে সনাক্ত হয়েছে ২২জনের।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button