বরিশাল জেলার সংবাদ

বাকেরগঞ্জে লাশ উদ্ধার নিয়ে রহস্য; হত্যার সন্দেহ স্বজনদের

স্টাফ রিপোর্টার : বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় এক ব্যক্তির লাশ উদ্ধার নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। জীবনের নিরাপত্তা চেয়ে বছর খানেক আগে ওই ব্যক্তি থানায় সাধারণ ডায়েরি করেছিল বলে দাবি তার স্বজনদের। তবে লাশের সুরতহালে ওই ব্যক্তির গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে ওই উপজেলার ভরপাশা ইউনিয়নের কৃষ্ণকাঠি গ্রামের দেওয়ান বাড়ি মসজিদের সামনে ইশা খাঁ দেওয়ান রিপন নামে (৪২) এক ব্যক্তির লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে তার লাশ উদ্ধার করে।

আজ ভোরে রিপন বাসা থেকে বেড়িয়ে ফজরের নামাজ পড়তে মসজিদে গিয়েছিলেন বলে জানিয়েছেন স্বজনরা। এরপর তার লাশ পাওয়া যায়। জমি নিয়ে স্থানীয় প্রতিপক্ষের সাথে বিরোধর জের ধরে তাকে হত্যার সন্দেহ করছেন মৃতের স্বজনরা। এ ঘটনা তদন্ত করে বিচার দাবি করেছেন স্বজনরা। এর আগে গত বছর জীবনের নিরাপত্তা চেয়ে ওই ব্যক্তি থানায় সাধারন ডায়েরি করেছিলেন বলে দাবি তাদের।

থানায় সাধারণ ডায়েরির কথা অস্বীকার করেছে পুলিশ। তাদের দাবি ওই ব্যক্তির শরীরে কোন আঘাত কিংবা কোন ক্ষতের চিহ্ন নেই। স্বজনদের অভিযোগ থাকায় বরিশাল মর্গে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেয়া হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button