রাজনীতির সংবাদ

বরিশাল বিএনপির দলীয় শৃঙ্খলা বিরোধীদের বিষয়ে তদন্ত শুরু

স্টাফ রিপোর্টার : বরিশাল মহানগর বিএনপিতে দলীয় শৃঙ্খলা বিরোধী অপতৎপরতার তদন্তে নেমেছে কেন্দ্রীয় কমিটি। দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো: শাহজাহানকে এ ঘটনা তদন্তের দায়িত্ব প্রদান করা হয়েছে।

আজ বুধবার (১৬ জুন) বিকেলে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দপ্তরের দায়িত্ব প্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা গেছে।

ওই চিঠিতে দলীয় শৃঙ্খলা বিরোধী অপতৎপরতার তদন্ত পূর্বক আগামী ৭ দিনের মধ্যে প্রতিবেদন দেয়ার অনুরোধ জানানো হয়েছে ভাইস চেয়ারম্যান মো: শাহজাহানকে। এর অনুলিপি সাংগঠনিক সম্পাদকদেরও প্রেরণ করা হয়েছে।

জানতে চাইলে বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসর রহমান বলেন, তিনি দপ্তরের চিঠি পেয়েছেন। ভাইস চেয়ারম্যান আমাদের সঙ্গে আলোচনাও করেছেন। বিষয়টি খতিয়ে দেখা ইতোমধ্যে শুরু হয়ে গেছে।

তিনি আরো বলেন, নগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার দলের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব। তার উপস্থিতিতে কেউ যদি কিছু করে থাকে তাহলে দলীয় শৃংখলার শামিল।

বিএনপির যুগ্ম-মহাসচিব ও নগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার এ প্রসঙ্গে বলেন, জাতীয় পার্টি থেকে থেকে আসা মহানগর বিএনপির সহ সভাপতি এই বিশৃংখলা সৃস্টি করেছেন। নগর বিএনপির নেতৃত্ব থাকা পর্যন্ত তিনি আলাদাভাবে সভা করতে পারেন না। নগর বিএনপি থেকে এসব বিষয় তুলে অভিযোগ দেয়া হয়েছে। এর প্রেক্ষিতেই তদন্ত চলছে বলে জানান তিনি।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button