প্রধান সংবাদবরিশাল জেলার সংবাদসারাদেশের সংবাদ

মাহিলাড়ায় জনগুরুত্বপূর্ণ সড়কের বেহাল দশা

মাহিলাড়ায় জনগুরুত্বপূর্ণ সড়কের বেহাল দশা

 

হাসান মাহমুদ, গৌরনদী : ছবিগুলো দেখে হয়তো ভাবতে পারেন এটা কোন জমির ক্ষেতের ছবি। কিন্তু বা¯Íবতা হল এটা একটি জনগুরুত্বপূর্ণ সড়ক। যার অবস্থান বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের জয়শুরকাঠী থেকে মাহিলাড়ায় যাতায়াতের একমাত্র সড়ক।
বর্ষা মৌসুমে জনগুরুত্বপূর্ণ এ সড়কটি কতোটা ভয়াবহ রূপ নিয়েছে তা এ ছবির মাধ্যমে বুঝানো সম্ভব নয়। অথচ এই সড়ক দিয়ে প্রতিদিন কয়েক হাজার গ্রামবাসীকে যাতায়াত করতে হচ্ছে। ভূক্তভোগিরা দীর্ঘদিন থেকে প্রায় পাঁচ কিলোমিটারের জনগুরুত্বপূর্ণ এ সড়কটি পাকাকরনের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে ধর্না দিয়েও কোন সুফল পায়নি।
স্থানীয়রা জানান, তারা জনগুরুত্বপূর্ণ সড়কটি পাকা করনের দাবি নিয়ে স্থানীয় সংসদ সদস্যর কাছে সাÿাত করেন। তখন সাংসদ জানিয়েছেন ওই রা¯Íায় নাকি ইট বসানো, এমনটাই তাকে জানিয়েছেন কতিপয় রাজনৈতিক ব্যক্তি। স্থানীয়রা সাংসদকে জানিয়েছেন, জীবনে কোনদিন ওই সড়কে একটি ইটও বসানো হয়নি। তখন সাংসদ বিষয়টি গুরুত্ব সহকারে দেখবেন বলে গ্রামবাসীদের আশ্ব¯Í করেছেন।
ভূক্তভোগীরা জরুরি ভিত্তিতে জনগুরুত্বপূর্ণ সড়কটি পাকা করনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উন্নয়নের রূপকার স্থানীয় সংসদ সদস্য মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুলøাহর আশু হ¯Íÿেপ কামনা করেছেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button