বরিশাল বিভাগের সংবাদ

ছাত্রলীগ নেতার হাত কেটে বিচ্ছিন্ন

পিরোজপুর অফিস : পিরোজপুরের মঠবাড়িয়ায় এক ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলেছে প্রতিপক্ষরা। ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ শর্মা শীলকে (২০) নামের যুবকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে স্থানীয় ওহাবিয়া দাখিল মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।
ছাত্রলীগের একটি সূত্র জানিয়েছে, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলাম রাজু এবং ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাতের সঙ্গে বিরোধ রয়েছে। শুভ শর্মা সিফাতের অনুসারী। উপজেলার কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম জানান, শুভ শর্মাকে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা জানান, শুভ শর্মার ওপর হামলার সঙ্গে পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সাদীসহ বেশ কয়েকজন অংশ নেন। হামলাকারীরা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলামের অনুসারী। তবে শরীফুল ইসলামের ভাষ্য, কোনও রাজনৈতিক বিরোধ নয়, স্থানীয় বিরোধের জেরে শুভর ওপর এ হামলা হয়েছে।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, শুভর ওপর হামলার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে। এদিকে, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস দাবি করেন, এ ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে রাতে তার বাসভবন ও সরকারী গাড়িতে হামলা করা হয়েছে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button